Templates by BIGtheme NET

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে কুয়েত যুবলীগের যুব সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বিশেষ প্রতিনিধিঃ  মহান স্বাধীনতা দিবস আমাদের মহান অর্জন ও গৌরবের। আমাদের স্বাধীনতার ইতিহাসের অনেক রক্ত ও আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে।
দেশের আর্থ সামাজিক উন্নয়নের পাশাপাশি সকল গণতান্ত্রিক আন্দোলনে আমাদের সাহসী যুবসমাজের রয়েছে গৌরবোজ্জ্বল ভূমিকা।
গতকাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কুয়েত যুবলীগ কর্তৃক আয়োজিত যুব সমাবেশের মঞ্চে বক্তব্য দিতে গিয়ে কুয়েত যুবলীগের আহ্বায়ক ইমাম উদ্দিন বাদল এসব কথা বলেন।
তিনি আরো বলেন, নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর বাংলাদেশকে স্বাধীনতা এনে দেবার অবদান চির স্মরণীয় হয়ে আছে; তা আরও বেগবান করতে হবে।

গতকাল কুয়েত সিটির রাজধানী হোটেলে স্থানীয় সময় রাত ৮টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে যুব সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনটির কুয়েত কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ইমাম উদ্দিন বাদলের সভাপতিত্বে এবং নবিউল হক মিলন ও শফিকুর রহমানের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুয়েত আওয়ামীলীগের সভাপতি আতাউল গনি মামুন।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কুয়েত আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফয়েজ কামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহ্‌ নেওয়াজ নজরুল, কামরুজ্জামান টিটু, মাসুদ করিম, কামাল হুসেন,বিলাল আহমদ, এস এম ওমর ফারুক, ময়নূল আল ইসলাম প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, আয়োজক সংগঠনের বিভিন্ন আঞ্চলিক শাখার বিপুল সংখ্যক নেতাকর্মীরা।

মহান স্বাধীনতা দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য প্রদান করেন, মুরাদুজ্জামান, আব্দুল্লাহ আল-মামুন,সাদাত হুসেন, এস এম ফারুক,
মোঃ মুসা, রতন, রফিক, মঞ্জু, ফারুক, আলিম, সোহাগসহ অনেকে।

শেষে নৈশভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

About admin