Templates by BIGtheme NET

মরুর দেশে লাল-সবুজের পতাকা উড়িয়ে JKR নক্‌ আউট ট্রফি ২০১৯ ফাইনাল অনুষ্ঠিত

আ হ জুবেদ

আ হ জুবেদ

মধ্যপ্রাচ্যের কুয়েতে শীত মৌসুমে প্রবাসী বাংলাদেশীরা নানা খেলাধুলার আয়োজন করে থাকেন, এবার শীত মৌসুমেও তার ব্যতিক্রম ছিলনা।
ধুধু মরুর বুকে বাংলাদেশের লাল-সবুজের পতাকা উড়িয়ে এবার জিলিব নাইট রাডার্স ও জিলিব প্রবাসী ক্লাব কুয়েতের উদ্যোগে JKR নক্‌ আউট ট্রফি ২০১৯ এর ফাইনাল ম্যাচটি গত শুক্রবার দেশটির আব্বাসিয়ার ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হয়েছে।

JKR নক্‌ আউট ট্রফি ২০১৯ ৮টি ক্রিকেট দলের অংশগ্রহণে T-10 (Dos Ka Damaka) শুরু হয়েছিল।

জিলিব নাইট রাইডার্স ও নিউ বাংলাদেশ কিংস্‌ এর মধ্যকার টি-১০ ফাইনাল ম্যাচে জিলিব নাইট রাইডার্স প্রতিপক্ষ নিউ বাংলাদেশ কিংস্‌কে ৯উইকেটের বিশাল ব্যবধানে পরাজিত করে শিরোপা লাভ করে।

খেলা পরবর্তী পুরষ্কার বিতরণী এক অনুষ্ঠানে, মোয়াজ্জেম মফিজুর ও ইসমাইল সোবহানের যৌথ সঞ্চালনায় এবং জিলিব নাইট রাডার্স ও জিলিব প্রবাসী ক্লাব এর সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্রগ্রাম সমিতি কুয়েতের সভাপতি, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মাহ্‌ফুজুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিলিব প্রবাসী ক্লাবের প্রধান উপদেষ্টা সাঈদ নুর, উপদেষ্টা কামরুল হাসান, উপদেষ্ঠা আলা উদ্দিন আলী, মিজানুর রহমান ও জামাল উদ্দিন জুয়েল প্রমুখ।

বক্তব্য রাখেন, আব্দুস্‌ সালাম, মাহী আলম, মোঃ তারেক হাসান, আজিজুল হকসহ অনেকে।
বক্তব্য দিতে গিয়ে খেলা আয়োজক কমিটির প্রধান কর্মকর্তারা বলেন, প্রবাস মানে কর্ম নিয়ে ব্যস্ত থাকা। কিন্তু এর মধ্যেও মাঝেমধ্যে আমরা কিছু অবসর পেয়ে থাকি।
আর এই অবসর সময়টি নিজেদের মন ও শরীর সুস্থ রাখতে আমরা প্রবাসীরা খেলাধুলাতে ব্যয় করি।

JKR নক্‌ আউট ট্রফি ২০১৯ এর ফাইনাল ম্যাচ শেষে বিজয়ী দল ও রানার্স-আপ দলসহ অন্যান্য সকল অংশগ্রহণকারী দলকে ক্রেস্ট ও মেডেল প্রদান করেন খেলা আয়োজক কর্মকর্তারা।

About admin