Templates by BIGtheme NET

বিকেলে আইনজীবীদের সঙ্গে বিএনপির বৈঠক

ডেস্ক নিউজ : আইনজীবী নেতাদের সঙ্গে বৈঠক ডেকেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বৈঠকটি অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার রাতে বিএনপির মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার এ তথ্য জানিয়েছেন। বৈঠকে চলমান রাজনৈতিক পরিস্থিতিসহ বিভিন্ন বিষয় উঠে আসতে পারে বলেও জানা গেছে।

এদিকে বৃহস্পতিবার (১৫ ফেব্রয়ারি) সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে পেশাজীবী নেতাদের সঙ্গে বৈঠক করেছে বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ।

বৈঠক শেষে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘গণতন্ত্রকে মুক্ত করার যে আন্দোলন শুরু হয়েছে সেই আন্দোলনে দেশের পেশাজীবী সমাজ সম্পৃক্ত হবে ও রাজপথে থাকবে।

তিনি বলেন, ‘বাংলাদেশের গণতন্ত্র যে এখন বিপন্ন হয়ে গেছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে, মিথ্যা মামলায় সাজা দেয়া তারই প্রমাণ। গণতন্ত্রের প্রতীক খালেদা জিয়াকে অন্যায়ভাবে মিথ্যা মামলা দিয়ে কারারুদ্ধ করে রাখা হয়েছে। দেশের আপামর জনগণের মতো পেশাজীবীরাও এর প্রতিবাদ জানিয়েছেন।’

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে বিশেষ আদালতের বিচারক ডা. মো. আখতারুজ্জামান বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন। এছাড়া বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়।

About admin