Templates by BIGtheme NET

কুয়েতে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিনিধি

নিজস্ব প্রতিনিধি

স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা সহ ১৫ই আগস্টে নিহত সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

১৬ই আগস্ট কুয়েত সিটির এক হোটেলে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে আয়োজক সংগঠনের সভাপতি আব্দুর রউফ মাওলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম বাদল ও যুগ্ম সম্পাদক মোহাম্মদ জাহিদুল হকের যৌথ সঞ্চালনায় উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সংগঠনের জ্যৈষ্ঠ সহ-সভাপতি আহমেদুর রহমান মাসুম, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আতাউল গনি মামুন, ফয়েজ কামাল, প্রবীণ আওয়ামী লীগ নেতা আবদুল খালেক চৌধুরী,ফ্যামেলী ফোরাম কুয়েতের সভাপতি আবদুল হাই ভূঁইয়া,রুকুনুজ্জামান পিদ্দু প্রমুখ।

বক্তব্য রাখেন,মিজানুর রহমান, আবদুর রহমান, লুৎফুর রহমান ,আনোয়ার হোসেন, মঈনুল আল ইসলাম ,কবি আব্দুল মালেক, আব্দুর রহিম,হযরত আলী মল্লিকসহ অনেকে।

এছাড়াও বাংলাদেশ থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদিকা ,মাহমুদা বেগম কৃক।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, দাঁড়িয়ে এক মিনিটি নীরবতা পালন ও বঙ্গবন্ধুর কর্ম জীবনের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য দেন নেতৃবৃন্দরা।
শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফিরাত কামনা করে ও সংগঠনের সভাপতি আব্দুর রউফ মাওলার সদ্য প্রয়াত শাশুড়ির জন্য বিশেষ দোয়া করা হয়।

About admin