Templates by BIGtheme NET

নুসরাত হত্যায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুয়েতে প্রতিবাদ সভা

বিশেষ প্রতিনিধিঃ  বাংলাদেশের আলোচিত নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানি ও অগ্নিদগ্ধ করে হত্যা করায় প্রতিবাদী হয়ে উঠেছে দেশ- বিদেশের অগণিত মানুষ।
মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতেও নৃশংস এই হত্যার নিন্দা জানিয়ে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
১৮ই এপ্রিল বৃহস্পতিবার কুয়েতের বাংলাদেশী অধ্যুষিত হাসাবিয়া এলাকার হাইল্যান্ড রেস্টুরেন্টে প্রতিবাদ সভা করেছে বৃহত্তর নারায়ণগঞ্জ সমাজ কল্যাণ সমিতি,কুয়েত।

আয়োজক সংগঠনের সিনিয়র সহ সভাপতি মো: ইকবাল হোসেন এর সভাপতিত্বে, বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কুয়েতের সাংগঠনিক সম্পাদক ও আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক আল আমিন রানার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কুয়েতের সাধারণ সম্পাদক,বাংলাটিভি কুয়েত প্রতিনিধি, মানবাধিকার কর্মী আ.হ.জুবেদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ সুহেল জসিম, সাংগঠনিক সম্পাদক ও আনন্দ টিভির কুয়েত প্রতিনিধি মোঃ সেলিম হাওলাদার,কবি আব্দুর রহিম,আরটিভি কুয়েত প্রতিনিধি মোঃ জালাল উদ্দিন।

প্রতিবাদ সভায় নেতৃবৃন্দরা বক্তব্য দিতে গিয়ে দেশে পূর্বে ঘটে যাওয়া হত্যাকাণ্ডের কথা উল্লখ করেন এবং অন্যান্য বিচারের মতো নুসরাত হত্যার বিচার যেনো বিলম্বিত না হয় সেদিকে সংশ্লিষ্টদের কার্যকরী ভূমিকা প্রত্যাশা করেন।

প্রবাসী নেতৃবৃন্দরা বলেন, নুসরাত আমাদের বোন, নুসরাত আমাদের পরিবারের সদস্য, নুসরাতের এহেন পরিণতিতে আমরা গভীর শোকাহত।
তারা বলেন, দেশে থাকা আমাদের পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা, আমাদের নিরাপত্তা বর্তমান প্রবাসী বান্ধব সরকারের কাছে প্রত্যাশা করছি।

বক্তব্য রাখেন, কবি এমরান শিকদার, কবি এম এ মিঠু, একুশে টিভির কুয়েত প্রতিনিধি আনোয়ার হোসেন,কবি সৈয়দ মোজাহিদ, কবি এইচ এম হুমায়ূন কবির, কবি ফরিদুজ্জামান খোকন, ফেসবুক লাইভ প্রচারক ফয়জুল হক কুটিসহ কুয়েতের সামাজিক,সাহিত্য সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার প্রবাসীগণ।

About admin