Templates by BIGtheme NET

খুলনা টাইটানস্‌ ক্রিকেট ক্লাব কুয়েতের পরিচিতি সভা ও জার্সি বিতরণ অনুষ্ঠান

ক্রীড়া প্রতিবেদকঃ ‘খেলাধুলা মানুষের শরীর সুস্থ ও মন প্রফুল্ল রাখে। আমাদের প্রয়োজন প্রতিদিন অন্তত কিছু সময় খেলাধুলা করা অথবা শারীরিক ব্যায়াম করা।’
গতকাল খুলনা টাইটানস্‌ ক্রিকেট ক্লাব কুয়েতের উদ্ভোধন উপলক্ষে এক পরিচিতি সভা ও জার্সি বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন সংগঠনটির পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী, খুলনা টাইটানস ক্রিকেট ক্লাব কুয়েতের পরিচালক ক্রীড়াপ্রেমী মোঃ মনিরুল ইসলাম মারুফ।

শুক্রবার স্থানীয় সময় সন্দ্যা ৭টায় কুয়েত সিটির হীরা রঞ্জন হোটেলে খুলনা টাইটানস্‌ ক্রিকেট ক্লাব কুয়েতের পরিচিতি সভা ও জার্সি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের অধিনায়ক রায়হান হোসেন।
সহকারী অধিনায়ক হাসানুজ্জামান হাসানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও খুলনা টাইটানস্‌ ক্রিকেট ক্লাব কুয়েতের পরিচালক মোঃ মনিরুল ইসলাম মারুফ।
বিশেষ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের প্রধান উপদেষ্টা মোহাম্মদ আলী জিন্নাহ, উপদেষ্টা হুমায়ন কবির, জাহিদুল ইসলাম, লোকমান হাওলাদার,সৈয়দ শাহীন জাহিদ,সাংবাদিক আ হ জুবেদ, হাফিজুর রহমান প্রমুখ।

এ ক্লাবের সাথে যুক্ত সকলকে অভিনন্দন জানিয়ে ও প্রবাসে দেশের সুনাম তুলে ধরে কাজ করার আহবান জানিয়ে বক্তব্য রাখেন, আকরাম হোসেন বাবুল,সাংবাদিক জালাল উদ্দিন,শেখ এহছানুল হক খোকন, শরিফ মোঃ মিজানুর রহমান, আল আমিন রানা সহ আরো অনেকে।

অনুষ্ঠানে উপস্থিত সকল খেলোয়ারদের হাতে ক্যাপ ও জার্সি তুলে দিয়ে প্রধান অতিথি মারুফ বলেন, খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর, পরিশীলিত। তাছাড়া আন্তর্জাতিক অঙ্গনে দেশের পরিচিতি ও সম্মান বাড়ানোর ক্ষেত্রে খেলাধুলার ভূমিকা অতুলনীয়’

খুলনা টাইটানস ক্রিকেট ক্লাব কুয়েতের এ পরিচিতি সভার অনুষ্ঠানে বাংলাদেশ কমিউনিটি কুয়েতের বিভিন্ন শ্রেণী পেশার প্রবাসীরা উপস্থিত ছিলেন।
শেষে নৈশ্যভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

About admin