Templates by BIGtheme NET
কুয়েত কেন্দ্রীয় আওয়ামীলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্টিত

কুয়েত কেন্দ্রীয় আওয়ামীলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্টিত

মো:বিলাল উদ্দিন, বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত কেন্দ্রীয় কমিঠির উদ্যোগে এক বর্ধিত সভা গত ২৪ অক্টোবর ২০১৭ রাতে কুয়েত সিটির রাজধানী হোটেলের হল রুমে অনুষ্ঠিত হয়।

কুয়েত কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি মাসিক মেরুরেখা সম্পাদক আব্দুর রউফ মাওলার সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক জাহিদুল হকের সাবলীল উপস্হাপনায় সংগঠনকে শক্তিশালী ও গঠনমূলক বিভিন্ন পরার্মশ ও দিকনির্দেশনা বক্তব্য রাখেন, কুয়েত কেন্দ্রীয় আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোরর্শেদ আলম বাদল।

এছাড়াও বক্তব্য রাখেন, সহ সভাপতি মুরাদুল হক চৌধুরী মুরাদ, সাংগঠনিক সম্পাদক হোসেন মুরাদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মিয়া, আঃ রহমান, ফুহাদ আহমদ, জাহিদ চৌধুরী, শেখ মাসুদ, মোসাহিদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ।

বর্ধিত সভায় আগামী ৩ নভেম্বর জেল হত্যা দিবস ও ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপনের জন্য ব্যাপক প্রস্তুতি ও কর্মসূচি গ্রহণ করা হয়।

পরিশেষে, জেল হত্যা দিবস ও মহান বিজয় দিবস পালন ও কুয়েত আওয়ামীলীগকে আরো শক্তিশালী করতে সকলকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করার জন্য আহবান জানিয়ে সংগ্রামী সভাপতি আব্দুর রউফ মাওলা সভায় সমাপ্তি ঘোষনা করেন।

About admin