Templates by BIGtheme NET

কুয়েতে মাইটিভির ১০ম বর্ষ পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বিশেষ প্রতিনিধিঃ ১২ই এপ্রিল শুক্রবার স্থানীয় সময় রাত ৮টায় কুয়েতের সিটি টাওয়ার হোটেলের বলরুমে বেসকারী টিভি চ্যানেল মাই টিভি ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে মাইটিভি দর্শক ফোরাম কুয়েত।

মাই টিভি দর্শক ফোরাম কুয়েত এর সভাপতি কাজী বদরুল আলম লিটন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক তারেক এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েতে বিমান কান্ট্রি ম্যানাজার মোহান্মদ হাফিজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের প্রশাসনিক কর্মকর্তা আনোয়ার হোসেন খান, সাজিদুল ইসলাম, মিজানুর রহমান মিজান, মাই টিভি দর্শক ফোরাম কুয়েতের সহ সভাপতি রোকনুউজ্জামান রোকন, কমিউনিটি নেতা মোঃ আকবর হোসেন, বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কুয়েত এর সিনিয়র সহ সভাপতি মোঃ জালাল উদ্দিন, প্রকৌশলী আবু সাইদ, চুন্নু মোল্লা, কবি আব্দুর রহিম প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য দেন, বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কুয়েতের সাধারণ সম্পাদক ও কুয়েতে বাংলাটিভির প্রতিনিধি আ হ জুবেদ।
এছাড়াও বক্তব্য রাখেন, সাংবাদিক শরিফ মোহাম্মদ মিজানুর রহমান, বাস্কেট খেলোয়াড় সালমান আহমেদ,মোহাম্মদ সুহেল জসিম, কবি ও সাংবাদিক নাসরিন আক্তার মৌসুমি, আব্দুল কাদের মোল্লা,কলামিস্ট নাসের উদ্দিন খোকন,কবি এম এ মিঠু, কবি হুমায়ূন কবির, ফয়জুল হক কুটি, কবি ইমরান সিকদার,কবির হুসেন, আফসানা ওভি, নাছিমা সরকার, আইনুন নাহার, কণ্ঠশিল্পী সাবরিনা সুলতানা তায়রা, ইয়াছিন, এবাদত হুসেন, সাইফুল সাগর, সিরাজ শেখ ও সৈয়দ গোলাম মঈন উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় যথাক্রমে, সংসদ সদস্য কাজী মোহাম্মদ শহিদুল ইসলাম পাপুল, কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান, মোজাম্মেল হক তারেক, রোকনুজ্জামান রোকন, মোহাম্মদ চুন্নু মোল্লা, বাস্কেট খেলোয়াড় মোহাম্মদ সালমান আহমেদ ও মাইটিভি কুয়েত প্রতিনিধি এবং বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আল আমিন রানাকে।

শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

About admin