Templates by BIGtheme NET

কুয়েতে জাতীয়তাবাদী শ্রমিকদল আহমদী প্রদেশের অভিষেক অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি

বিশেষ প্রতিনিধি

গত বৃহস্পতিবার কুয়েতের মাহবুলা এলাকায় সুন্দর ও মনোরম পরিবেশে বিপুল সংখ্যক কুয়েত জাতীয়তাবাদী দল বিএনপির নেতা কর্মীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল আহমদী প্রদেশ কুয়েতের অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

কুয়েতে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদলকে সুসংগঠিত করা ও সাংগঠনিক প্রসার বৃদ্ধির লক্ষ্যে দলটি তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদেরকে নিয়ে কাজ করে যাচ্ছে।
আর এ উদ্দেশ্যেই কুয়েতে শ্রমিকদলের একটি নতুন শাখা কমিটি গঠন করা হয়েছে।

অভিষেক অনুষ্ঠানে নবগঠিত কমিটির সভাপতি মোঃ জাকির হোসেন মজুমদারের সভাপতিত্বে ও জাতীয়তাবাদী দল বিএনপি আহমদী প্রদেশ কুয়েত শাখার সাধারণ সম্পাদক জাফর ইকবাল পলাশ এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুয়েত বিএনপির সহ সভাপতি শোয়েব আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েত বিএনপির যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান সামস্, আবুল হাশেম এনাম, কুয়েত বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির মায়মুন, কুয়েত শ্রমিক দলের সভাপতি মুমিন উল্লাহ পাটোয়ারী।

বক্তব্য রাখেন, জাসাসের সদস্য সচিব শফিকুল ইসলাম, আব্দুল কাদের,মোঃ কোরবান আলী, রেদওয়ান মিন্টু,ফখরুল ইসলাম বিপ্লব, হাসান কামাল,রফিকুল্লা মুন্সী, জাকির,মাহফুজ হাসানসহ অনেকে।

বক্তারা নব গঠিত কমিটিকে অভিনন্দন – শুভেচ্ছা জানিয়ে, শ্রমিকদলকে আগামীতে সাংগঠনিকভাবে আরো সুসংগঠিত হতে পরামর্শ দেন।

জাতীয়তাবাদী দল বিএনপির প্রবাসী নেতারা বর্তমান সরকার কর্তৃক দলটির ওপর দমন-নিপীড়ন চালাচ্ছে অভিযোগ করে বলেন, অবশ্যই ধৈর্যের সঙ্গে বর্তমান সময়কে মোকাবেলা করতে হবে এবং সাংগঠনিকভাবে আমাদেরকে আরো শক্তিশালী হওয়ার জন্য দলীয় নীতি নির্ধারকদের উপদেশ মোতাবেক কাজ করতে হবে।

About admin