Templates by BIGtheme NET

কুয়েতের ভিসা দালাল মুরাদুল হকের বিপক্ষে সিলেটবাসীর অবস্থান, ভেস্তে গেছে অবৈধ টাকার আয়োজন

ডেস্ক নিউজ : ১২ই জানুয়ারি ২০১৮ইং রোজ সোমবার স্থানীয় সময় বিকেল ১টায় কুয়েতের প্রতারক ভিসা দালাল ও নানা অপকর্মের সঙ্গে লিপ্ত মুরাদুল হকের পক্ষ নিয়ে সিলেটের শহীদ মিনার প্রাঙ্গণে কতিপয় ব্যক্তি মানববন্ধন করতে চাইলে স্থানীয় জনতা মানববন্ধনের ব্যানারটি ছিনিয়ে নেয় এবং একপর্যায়ে মানববন্ধনে যোগদানকারী কয়েকজন ব্যক্তিকে উক্ত অসাধু ভিসা দালালের পক্ষ নিয়ে কাজ করায় রীতিমত শাসিয়ে দেন।

জানাগেছে, গত ৩১শে জানুয়ারি ২০১৮ ইং রোজ বুধবার কুয়েত সিটিস্থ গুলশান হোটেলে জনৈক মুরাদুল হক চৌধুরী নামের এক প্রবাসী বাংলাদেশী নানা অপকর্মের সাথে লিপ্ত থাকায় গণধোলাই এর শিকার হন।

ঐদিন মুরাদুল হক চৌধুরী ক্ষিপ্ত হয়ে কুয়েতে বাংলাটিভির প্রতিনিধি ও মানবাধিকার কর্মী আ,হ,জুবেদের উপর হামলা চালানোর চেষ্টা করেন।পরের দিন সাংবাদিক আ,হ,জুবেদ তাঁর উপর হামলা কারী ভিসা দালাল মুরাদুল হকের বিরুদ্ধে কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসে লিখিতভাবে অভিযোগ করেন।

এদিকে উক্ত মুরাদুল হক বর্তমানে কুয়েতে এবং বাংলাদেশে নিজেকে একজন ভালো মানুষ হিসেবে আত্মপ্রকাশ ঘটাতে বিপুল টাকা খরচ করে বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় আজ ১২ই জানুয়ারি ২০১৮ইং রোজ সোমবার স্থানীয় সময় বিকেল ১টায় কুয়েতের প্রতারক ভিসা দালাল ও নানা অপকর্মের সাথে লিপ্ত মুরাদুল হকের পক্ষ নিয়ে সিলেটের শহীদ মিনার প্রাঙ্গণে কতিপয় ব্যক্তি মানববন্ধন করতে চাইলে স্থানীয় জনতা মানববন্ধনের ব্যানারটি ছিনিয়ে নিয়ে পদপৃষ্ট করে ও মানববন্ধন আয়োজকদের শহীদ মিনার প্রাঙ্গণ ত্যাগ করতে বাধ্য করা হয়।

 

 

About admin