Templates by BIGtheme NET

কুয়েতের এক হাসপাতালে বিল পরিশোধে অক্ষম অসুস্থ আব্দুস শুকুর দেশে ফিরতে চান

আ.হ.জুবেদঃ  ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে পঞ্চাশোর্ধ্ব বয়সী মোহাম্মদ আব্দুস শুকুর ৪ মাস আগে কুয়েতের ফরওয়ানিয়া হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
দীর্ঘদিন ধরে চিকিৎসা চলার পরও আব্দুস শুকুরের শারীরিক অবস্থার উন্নতি হয়নি।
এবার অসহায় এই রেমিটেন্স যোদ্ধা অসুস্থাবস্থায়’ই দেশে ফিরতে চান।
কিন্তু চিকিৎসা বাবদ কুয়েতি দুই হাজার দিনার (বাংলাদেশী টাকায় সাড়ে পাঁচ লাখেরও বেশি) টাকা পরিশোধ করার ক্ষমতা নেই এই রেমিটেন্স যোদ্ধার।
এই পরিস্থিতিতে অসুস্থ আব্দুস শুকুর কুয়েত বাংলাদেশ কমিউনিটির কাছে সাহায্যের আবেদন করেছেন।

মৌলভীবাজার জেলা, কমলগঞ্জ উপজেলার বলরামপুর গ্রামের মোহাম্মদ আব্দুস শুকুর প্রায় ২০ বছর আগে কুয়েতের GTC পেইন্ট কোম্পানিতে এসেছিলেন।
কুয়েতের স্বনামধন্য এই কোম্পানিতে আব্দুস শুকুরের বেশ ভালোভাবেই সময় কাটছিল, কিন্তু আকস্মিক একদিন আব্দুস শুকুর অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল।
জানাগেছে, আব্দুস শুকুর হাসপাতালে ভর্তি হওয়ার পর তার কোম্পানি এখন পর্যন্ত কোনো খোঁজখবর নেয়নি এবং অসুস্থ আব্দুস শুকুরের উন্নত চিকিৎসার ব্যাপারেও দৃশ্যমান কোনো পদক্ষেপ নেয়নি।
এমতাবস্থায় হাসপাতালের বিল পরিশোধ করতে অক্ষম কুয়েত প্রবাসী অসুস্থ আব্দুস শুকুর কোম্পানি থেকে ২০ বছরের হিসাব নিয়ে হাসপাতাল থেকে মুক্ত হয়ে অসুস্থাবস্থায়’ই দেশে ফিরতে চান।
আর এজন্য তিনি কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের সাহায্য ও সহযোগিতা কামনা করেছেন।

ফরওয়ানিয়া হাসপাতালের দ্বিতীয় তলার ২৭নং ওয়ার্ড, ১৬নং রুমের ২নং বেডে শুয়ে থাকা চরম অসহায় অসুস্থ আব্দুস শুকুরকে সাহায্য করতে আগ্রহীদের এই ফোন নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে 00965 97547816।

About admin